ভিডিও

দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ন্ত্রণ ও তদারকির জন্য সারাদেশে টাস্ক ফোর্স গঠন 

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৬:৫০ বিকাল
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ১১:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ন্ত্রণ ও তদারকির জন্য সারাদেশে টাস্ক ফোর্স গঠন করা হয়েছে। কার্যক্রমে সকলের সহযোগিতা কামনা করছি। আজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত প্রোফাইলে এক পোস্টের মাধ্যমে উপদেষ্টা আসিফ মাহসুদ এ কথা জানান। 


 প্রসঙ্গত, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ন্ত্রণ ও তদারকির জন্য সারা দেশে টাস্ক ফোর্স গঠন করেছে সরকার। সোমবার (৭ অক্টোবর) বাণিজ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রতি জেলায় টাস্কফোর্সের আহ্বায়ক হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক ও সদস্য হিসেবে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দায়িত্ব পালন করবেন। 

১০ সদস্যের টাস্কফোর্সের অন্য সদস্যগণ হলেন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা খাদ্য নিয়ন্ত্রক বা উপযুক্ত প্রতিনিধি, জেলা প্রানিসম্পদ কর্মকর্তা বা উপযুক্ত প্রতিনিধি, জেলা মৎস্য কর্মকর্তা বা উপযুক্ত প্রতিনিধি, কৃষি বিপণন কর্মকর্তা/সিনিয়র কৃষি বিপণন কর্মকর্তা, ক্যাবের প্রতিনিধি ও শিক্ষার্থী প্রতিনিধি ২ জন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS